Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd সেপ্টেম্বর ২০১৮

অভিযোগ ব্যবস্থাপনা

অভিযোগ দাখিল

 

  • সংশ্লিষ্ট শাখা/বিভাগ হতে সেবাসমূহ পেতে কোন সমস্যা হলে বা কেউ কোন হয়রানি করলে সংশ্লিষ্ট উপ-পরিচালকগণের নিকট নিজের নাম, ঠিকানা ও মোবাইল নম্বর স্পষ্টভাবে উল্লেখপূর্বক লিখিত অভিযোগ করা যাবে।
  • সংশ্লিষ্ট উপ-পরিচালকগণ এর নিকট লিখিত অভিযোগ করার পর সমস্যার কোন সমাধান না হলে সংশ্লিষ্ট পরিচালকের নিকট লিখিত আপিল করা যাবে।
  • সংশ্লিষ্ট পরিচালকের নিকট লিখিত আপিল করার পর কোন সুরাহা না হলে মহাপরিচালকের নিকট এ বিষয়ে রিভিউ করা যাবে।